Bangla SMS & Bangla Love SMS Collection

Bangla Sms, bengali sms, bangla message, Bangla Sms 2021, bangla sms 2022​, bangla status, bangla love SMS, bangla new sms Moner Rong Website

Bangla SMS & Bangla Love SMS Collection
Bangla SMS & Bangla Love SMS Collection



 Bangla sms for friend

শ্রেষ্ঠত্ব কোনো দক্ষতা নোই, এটা একটা মনোভাব ।

মনে রাখবেন অন্যের দিকে আঙ্গুল তুললে নিজের দিকে তিনটি আঙ্গুল ঘুরে থাকে ।

আমি দেখতে সুন্দর নই কিন্তু একবার আমার সাথে মিশে দেখ, আমাকে ভালোবাসতে বাধ্য হবি তুই ।

বাইরেটা অনেক পরিপাটি ভিতরটা হচ্ছে ক্ষয় এভাবে চলবে আর কতদিন, ভালো থাকার অভিনয় ।



বলার চেয়ে শোনা বেশি গুরুত্বপূর্ণ, কারণ বলার সময় তুমি যেটা জানো সেটাই বলবে, আর শুনলে নতুন কিছু শেখার সুযোগ মিলবে ।

ছেলেবেলাটা এখনও যেনো উঁকি মারে, আর কানে কানে বলে, বড়োতো হয়ে গেলি কেমন লাগছে এবার?

 

চলার পথে কাউকে ছোট মনে করা উচিৎ নয়, কারণ একটা ছোট পোকার কামড়েও একটা বিশাল হাতির মৃত্যু ঘটতে পারে ।

 Bangla oviman sms

মাঝে মাঝে নীরবতা অনেক কিছু বলে দেয়, যেখানে মুখের কথা শেষ হয়ে যায় সেখানে নীরবতা কথা বলে ।

 

কিছু মানুষ আছে যারা নিজের বলতে কিছু জানে না, সারাজীবন শুধু অন্যের জন্য নিজেকে উৎসর্গ করে ।
নিজের সুখের জন্য নিজের উপর বেশি দায়িত্ব পোষণ করতে হবে, অপর মানুষের হতে সুখের আশা না করাই উত্তম ।

অন্য মানুষকে নিয়ে যতো নেগেটিভ চিন্তা মনে আসবে ততো নিজেকে অসুখী মনে হবে ।

 

অনেক টাকা পয়সা থাকলে ধনী ব্যক্তি হওয়া যায় কিন্তু মন না থাকলে মহান মানুষ হওয়া যায় না ।

জীবনকে উপভোগ করার জন্য আনন্দর প্রয়োজন হয়, আর জীবনকে বোঝার জন্য দুঃখের সম্মুখীন হতে হয় ।

ভালো থাকি বা খারাপ থাকি মিথ্যে হাসিটা সবসময় মুখে রাখতে ভালোবাসি ।


সমাজ আবার কিসের! সমাজতো শুধু বিখ্যাত ব্যাক্তিদের নিয়ে সমালোচনা আর গরীব মানুষ দের নিয়ে কুটুক্তি করতে জানে ।



অতিরিক্ত ভালোবাসা একদিন কষ্টের কারণ হয়ে দাঁড়ায় ।


সব নিয়ন্ত্রণকে গুড়িয়ে দাও, দাঁড়িয়ে থাকো সবার থেকে পৃথক ভাবে, নিজের মস্তিষ্কের নয়, শুধু গুরুত্ব দাও নিজের মনকে ।



Bangla Attitude Status for Facebook

নিজের অন্দর মহলের সুন্দরতা খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পরিবহন করে নিজেকে সুন্দর করে তুলতে ।

ভাই আমাকে নিয়ে বিচার করার আগে নিজেকে আয়নায় একবার অন্তত দেখ, দেখবি নিজেকে নিয়ে বিচার করতে ইচ্ছা করবে ।


স্বপ্নগুলো সমুদ্রের ঢেউয়ের মতো । সমুদ্রের ঢেউগুলো কিনারে আসতে আসতেই যেমন বিলীন হয়ে যায়, তেমনি বাস্তবতার সম্মুখীন হওয়ার ঠিক আগ মুহূর্তেই স্বপ্নগুলো তার অস্তিত্ব হারায় ।



প্রতিটা মধ্যবিত্ত ব্যাচেলর অঞ্জন দত্তের একটা করে বেলা বোস থাকে যাকে সে মন থেকে চাইলেও কোনদিনই পায়না ।


হাজারো ভালোবাসার মাঝে আমার টা হয়তো একটু ফিকে, যদি সময় হয় তাকিও আমার দিকে ।

ভাই, ওই মালটা দেখ যাচ্ছে উফ!! কি ফিগার!!! তোর বোন যখন রাস্তায় বের হয় তখন যদি এই কথাটা কেউ বলে? মানুষ নয়, মানসিকতা বদলাও ।


আচ্ছা, প্রেম আর ভালোবাসার মধ্যে পার্থক্যটা কি? কাউকে দেখে ভালোলাগা টা হলো প্রেম আর তাকে ভুলতে না পারাটা হলো ভালোবাসা ।



প্রকৃত পুরুষতো সে, যে সুযোগ পেলেই নারী শরীর ছুঁয়ে দেখার চেয়ে নারীর সম্ভ্রম রক্ষায় এগিয়ে আসে ।


সম্পর্কের বয়েস বাড়ার সাথে সাথে কমতে থাকে কথা, এভাবেই শেষ হয়ে যায় প্রেম! জন্মায় নীরবতা ।



অসহায়কে অবজ্ঞা করা উচিত নয়, কারণ মানুষ মাত্রই জীবনের কোন না কোন সময় অসহায়ত্বের শিকার হবে ।


 Valobashar sms bangla lekha


গভীর রাত কখনো বর্তমানের কথা বলে না, কিছু ব্যর্থ অতীতকে মনে করিয়ে দেয়!


আমার অনুভূতিতে আঘাত দেওয়ার বিষয়ে চিন্তা করবেন না । আমি আপনাকে প্রতিশ্রুতি দিতে পারি যে আমার আত্মবিশ্বাসের এক আউন্সও আপনার গ্রহণের সাথে জড়িত নয় ।


কাউকে আপনার উচ্চাকাঙ্ক্ষা নিরুত্সাহিত করবেন না । সফল হওয়ার জন্য আপনার কোনও ফ্যান ক্লাবের দরকার নেই । আপনার নিজের অনুপ্রেরণা হোন ।


আপনার জীবনের সমস্ত নেতিবাচক লোককে কেটে দিন । আপনি যে লোকদের সবচেয়ে বেশি সময় ব্যয় করেন সেগুলি আপনার চিন্তাভাবনার চেয়ে আপনার মনোভাব এবং আপনার চিন্তাকে প্রভাবিত করে ।



যে কখনও হার মানায় না তাকে আপনি কখনও মারতে পারবেন না ।

প্রতিদিন আপনার দুটি মুখের মেকআপ করতে আপনাকে অবশ্যই অনেক সময় ব্যয় করতে হবে ।


একটি সহজ জীবন পেতে প্রার্থনা করবেন না । একটি কঠিন সমস্যা কাটিয়ে উঠার শক্তি পাওয়ার জন্য প্রার্থনা করুন ।


আমাকে অবমূল্যায়ন করুন নির্দ্বিধায় । আপনি প্রথম ব্যক্তি হবেন না, আপনি সর্বশেষ হয়ে উঠবেন না । তবে অন্য সকলের মতোই আপনার ভুল হবে ।


কিছু লোক মনে করে আমার একটি সংক্ষিপ্ত ফিউজ আছে । না, মূর্খতার জন্য আমার কেবল সীমিত সহনশীলতা আছে । আমি একদিনে কেবল এত মূর্খতা বজায় রাখতে পারি । 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url