Bangla Good Morning SMS - Shuvo Sokal SMS Collection

Bangla Good Morning SMS Shuvo Sokal SMS Good Morning SMS for Girlfriend & Boyfriend in bengali language Valobasahar Good Moring SMS 2022 Colletion

Bangla Good Morning SMS - Shuvo Sokal SMS Collection


Bangla Good Morning SMS for Girlfriend


গাইছে গান ভোরের পাখি
সকাল বিকাল তোমার কথাই মনে রাখি
কেটে গেলো একটা রাত
সকাল বেলায় জানাই "সুপ্রভাত"


নতুন দিনে নতুন ভাবে খেলবে এই প্রাণ
নতুন দিনকে সবাই মিলে করো আহবান
এই প্রাণে বাসা করে থাকবে যে তুমি
নতুন দিনে খেলবো সবাই সাথে মাতৃভূমি
--------গুড মর্নিং--------


আজ আমার মনটা খুব ভালো আছে
কারণ তুমি এখন আছো আমার পাশে
এভাবেই থেকো পাশে, খেলবো সারা বিকাল
সূর্য উঠেছে তোমায় এখন জানাই "শুভ সকাল"





Bangla Good Morning SMS for Boyfriend


আর কিছু দিন ওয়েট করো পাবে আমার দেখা
তোমার সাথে থাকবো পাশে হবে না একা
এই সকালে মনটা শুধু গাইছে তোমার গান
বন্দি হয়ে থাকছে না মন, ছুটছে এই প্রাণ
-----------শুভ সকাল-----------


সূর্য উঠেছে ফুল ফুটেছে মাথার ওপর নীল আকাশ
তার সাথে বয়ে চলেছে মৃদু মন্দ বাতাস
সকালের কোকিল পাখি কুহু কুহু গায়
ভোরের বেলা ঘাসের ওপর শিশির ছোঁয়া লাগে পায়
-----------সুপ্রভাত-----------


ঘুম ভাঙলো রোধ উঠলো রাত্রি বেলা শেষ
সকাল বেলায় মনটা আজ লাগছে যে বেশ
গায়ে রাখলো রোদের মৃদু আলো
আলোর ছোঁয়ায় মনটা আজ লাগছে বেশ ভালো
-----------গুড মর্নিং-----------

Bangla Good Morning SMS


সকাল বেলায় আলোর ছোঁয়ায় পাখিরা করছো কতো খেলা
আলোর ছোঁয়ায় কেটে যায় ওদের সারাবেলা
সারাবেলা করবো খেলা শিশির ভেজা ঘাসে
বন্ধু তুমি রেখো আমায় শুধু তোমার পাশে
------------মর্নিং------------


তোমার জন্য কাটিয়ে দিবো আমি ছাড়া রাত
যদি আমি পাশে পাই তোমার ওই হাত
তোমার জন্য নিয়ে আসবো আমি তারার মেলা
রোধ উঠেছে উঠে পরো, হয়েছে "সকাল বেলা"


ও হ্যালো, কেমন আছো খেয়েছো তুমি ভাত 
সকাল বেলায় তোমায় আমি জানাই সুপ্রভাত
আমার SMS পৌঁছে গেছে তোমার ওই বাড়ি
Massage টা পোরে তুমি Reply দিও তাড়াতাড়ি 



কেমন আছো বলে দিও আমাকে একবার তোমার
❤, হয়েছে সকাল বেলা ------------শুভ সকাল------------


তুমি হবে আমার Queen, আমি হবো তোমার King 
ঘুম ভাঙলো, কেমন আছো? হয়েছে গুড মর্নিং মোনেতে রয়েছে কতো 
আসা এরি নাম ভালোবাসা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url