Anniversary Bangla SMS - Happy Marriage Wishes in Bengali

Anniversary Bangla SMS Anniversary sms for wife in bangla Love anniversary sms bangla Anniversary quotes for husband in bengali Moner Rong Website

Anniversary Bangla SMS - Happy Marriage Wishes in Bengali

Anniversary SMS For Wife In Bangla

তোমার সাথে কাটানো প্রতিটা মুহূর্তই আমার কাছে আমাদের বিবাহ বার্ষিকীর মতোই আনন্দদায়ক । শুভ বিবাহবার্ষিকী

চিরকাল এমনভাবেই আমার হাতটা শক্ত করে ধরে রেখো… তাহলেই আমরা আমাদের সামনে আসা সব বাঁধা-বিপত্তি ঠেলে এগিয়ে যেতে পারবো শুভ বিবাহবার্ষিকী

আমাদের ভাগ্যটাই শুধু পরস্পরের সাথে জুড়ে নেই… আমাদের মনটাও জুড়ে আছে একে অপরের সাথে… কারণ আমরা শুধু স্বামী-স্ত্রীই না.. আমরা পরস্পরের সবচেয়ে প্রিয় বন্ধু…. শুভ বিবাহবার্ষিকী

সকল খারাপ সময়ে তোমাকে পাশে পেয়েছি, তাই সকল ভালো সময়ে তোমাকে সাথে রাখতে চাই… তোমার থেকে বেহিসেবি ভালোবাসা শিখেছি, তাই তোমায় সারাজীবন এমনভাবেই ভালোবাসতে চাই… আরো একটি বছর একসাথে অতিক্রম করলাম, কামনা করি জীবনের বাকি দিনগুলোও এরকমই হাসি, কান্নায় একসাথে কাটুক… শুভ বিবাহবার্ষিকী প্রিয়


যদি তুমি আমায় জিজ্ঞেস কর যে আমি এখনও তোমায় আগের মতন ভালবাসি কিনা, আমি বলব, হ্যাঁ…যতই সময় যাক, অথবা বয়স বাড়ুক, শেষ দিন পর্যন্ত ভালবাসব তোমায়…তুমি আমার কাছে চির নতুন । "Happy Marriage Anniversary"



যদি আমাদের আগে দেখা না হয়ে আগামিকাল হত, তবে আমি আবার তোমায় আমার মন দিয়ে দিতাম। কারণ আমরা পরষ্পরের পরিপূরক "Happy Marriage Anniversary"


আমি সেই দিনটা কখনও ভুলব না, যেদিন আমি তোমার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলাম । কারণ সেই দিন থেকে আমি বুঝতে পেরেছিলাম, কারও জন্য চিন্তা কাকে বলে । কাউকে বারবার দেখার ইচ্ছে কাকে বলে । বুঝতে পেরেছিলাম যে কাউকে ভালবাসা কাকে বলে । শুভ বিবাহবার্ষিকী



আমার সবটুকু ভালবাসা তোমার জন্য ~ তোমাকে জানাই শুভ বিবাহবার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা ।

আমার মনের সব অনুভূতি সেদিন যেন হঠাৎ করে তাদের চেতনা ফিরে পেল, যেদিন আমি পেলাম তোমায় আমার করে । "Happy Marriage Anniversary"


আমার জীবনে হয়তো অনেক না-পাওয়া আছে । কিন্তু তা সত্ত্বেও আমি খুশি এবং সুখী । কারণ আমার জীবনের সেরা পাওয়া তো আমি তোমাকে পেয়েই পেয়ে গিয়েছি । শুভ বিবাহবার্ষিকী

আমাদের ভাগ্যটাই শুধু পরস্পরের সঙ্গে জুড়ে নেই, আমাদের মনটাও জুড়ে আছে একে অপরের সঙ্গে । কারণ আমরা শুধু স্বামী-স্ত্রী নই । আমরা পরস্পরের সবচেয়ে প্রিয় বন্ধু । "Happy Marriage Anniversary"


আজ সেই বিশেষ দিন আমাদের জীবনে আবার ফিরে এসেছে । যেদিন আমরা সাত পাকে বাঁধা পড়েছিলাম । তুমি আমার কাছে এখনও তেমন বিশেষ জায়গাতেই আছ। আর চিরকাল থাকবেও । "Happy Marriage Anniversary"


তুমি কোনো কিছু ছাড়া তখনি থাকতে পারবে যখন তোমার কাছে বাঁচার অন্য কোনো সাধন থাকবে…. শুভ বিবাহবার্ষিকী


যেমনভাবে আমরা একসাথে সব সমস্যার সমাধান করতে করতে আমরা এগিয়ে চলেছি, তেমনভাবেই যেন চিরকাল আমরা এভাবেই এগিয়ে চলি । "Happy Marriage Anniversary"



Marriage anniversary wishes to husband in bengali (স্বামীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা)



আজ থেকে অনেক বছর পর এই ছোট্ট মেসেজটার হয়তো আর অস্তিত্বও থাকবে না। শুধু থাকবে আমাদের ভালবাসা, আজকের মতই । "Happy Marriage Anniversary"


যেদিন থেকে আমরা একে অপরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি, সেই দিন থেকে আমাদের একার আর কিছু নেই । সব কিছু দুজনের । "Happy Marriage Anniversary"



জীবনের আমায় দেওয়া সবচেয়ে ভাল উপহার হল, তোমার স্ত্রী হওয়ার সৌভাগ্য লাভ । সেই মুহূর্তটার আজ বছর সম্পূর্ণ হল । "শুভ বিবাহবার্ষিকী"



শুভ হোক সব কিছু । শুভ হোক আগামী । তুমি ঠিক এভাবেই আমার পাশে থেকো । আমিও থাকব তোমার পাশে । "Happy Marriage Anniversary"


আদরে, আহ্লাদে, আবদারে ঠিক এমনই ছেলেমানুষ থাক আজীবন । "Happy Marriage Anniversary"


 

আবার একবার মনে করিয়ে দিচ্ছি, মালাবদল করেছিলাম আজকের দিনেই । উফ…, সে কি প্রেম! "Happy Marriage Anniversary"



আমি কিন্তু আগে উইশ করেছি, শুভ বিবাহবার্ষিকী । এবার আমার কি পাওনা বল?



এবার কিন্তু বেড়াতে যাব আমরা । শহরের বাইরে কোথাও সেলিব্রেট করব আমাদের স্পেশ্যাল দিন । একে অপরকে বলে উঠব, "Happy Marriage Anniversary"



ঝগড়া যেমন চলছে, তেমনই চলুক ।  আরও এক বছর ঝগড়ার বয়স বাড়ল । শুভ বিবাহবার্ষিকী।



Happy Marriage Wishes in Bengali




শুভ বিবাহবার্ষিকী আরো একটি বছর একসাথে কাটানোর জন্য অনেক শুভেচ্ছা তোমাদেরকে…. সুখে ভরে উঠুক তোমাদের বৈবাহিক জীবন… "Happy Marriage Anniversary"




তোমাদের একে অপরের প্রতি ভালোবাসা যেন এরমভাবেই বাড়তে থাকে… অনেক খুশি আসুক তোমাদের জীবনে… Happy Marriage Anniversary



জীবনে যা কিছু তোমরা চাও তা খুঁজতে গিয়ে লক্ষ্য রেখো, কখনো যেন তোমাদের মাঝের ভালবাসার নদীটি শুকিয়ে না যায়, তোমাদের বিবাহ বার্ষিকীতে এটাই আমার কামনা "Happy Marriage Anniversary"


 যেমনভাবে সব সমস্যার সমাধান করতে করতে তোমরা এগিয়ে চলেছো, সেভাবেই সারাজীবন এগিয়ে যেও… সুখে থাকো,সুখে রাখো "Happy Marriage Anniversary"



তোমাদের জীবনের প্রতিদিন হয়ে উঠুক আরো মধুময় তোমাদের বিবাহ বার্ষিকীতে এই কামনা করি, ভগবান তোমাদের মঙ্গল করুক । "Happy Marriage Anniversary"



কত ছোট্টবেলার সাথী তুই আমার । আজ তোর জীবনের স্পেশ্যাল দিনে আমি প্রার্থনা করি তোর সব আশা পূর্ণ হোক । "Happy Marriage Anniversary"



বন্ধু আমার সাথী আমার তোকে বাসি ভাল ~ তোর জীবনে জ্বলতে থাকুক ভালবাসার আলো। "Happy Marriage Anniversary"




যখন প্রেম করতিস দু’জনে তখন থেকে তোদের ঝগড়া থামাতে থামাতে আমার মাথার সব চুল পড়ে গেছে । এবার একটু ক্ষান্ত দে! অনেক ভালোবাসা তোদের জন্য, যদিও আমার তাতে কোনও লাভ নেই! "Happy Marriage Anniversary"
Next Post Previous Post
No Comment